হাতিয়ায় ইউনিয়ন যুবলীগ সম্মেলন অনুষ্ঠিত

নোয়াখালী নিউজ হাতিয়া নিউজ
Spread the love

হাতিয়া প্রতিনিধি

মোহাম্মদ ফয়সাল

বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো চরঈশ্বর ইউনিয়ন আওয়ামী যুবলীগ সম্মেলন। বৃহস্পতিবার সন্ধ্যায় নোয়াখালী হাতিয়া উপজেলার চরঈশ্বর ইউনিয়ন এর বাংলাবাজার মাঠে অনুষ্ঠিত হয় এই ত্রি-বার্ষিক সম্মেলন।

সম্মেলনকে কেন্দ্র করে বাংলাবাজারের মাঠে বিশাল পেন্ডেল তৈরি করা হয়। বিভিন্ন ধরনের বাতি লাগিয়ে সুন্দর ভাবে তৈরি করা হয় মঞ্চ। সম্মেলনে হাতিয়ার বিভিন্ন অঞ্চল থেকে প্রায় সহশ্রাধিক যুবলীগ কর্মী উপস্থিত ছিলেন।

 

উপজেলা যুবলীগ এর আহবায়ক শাহ আজিজুর রহমান মিরাজ যুবলীগ এর সকল নব নির্বাচিত সভাপতি, সম্পাদক,এর নাম ঘোষণা করেন এবং তাদেরকে হাতিয়া উপজেলা আওয়ামী লীগ এর সভাপতি জননেতা মোহাম্মদ আলীর দিকনির্দেশনায় কাজ করার জন্য বলেন এবং হাতিয়া উপজেলা আওয়ামী লীগ এর সকল পরামর্শ মেনে চলার এবং সব সময় প্রস্তুত থাকার আহবান জানান।

উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ এর যুগ্ম আহবায়ক জাহেদ হোসেন জাহেদ তিনি সম্মেলনে যুবলীগ এর সকল কর্মীকে উদ্দেশ্য করে খুবই সুন্দর বক্তব্য প্রদান করেন
বক্তব্যে তিনি বলেন গন মানুষের নেতা মোহাম্মদ আলীর কারণেই আজকে আমরা বিদ্যুৎ পাচ্ছি, আজকে আমরা নদী ভাঙ্গন থেকে মুক্তি পাচ্ছি সারা বাংলাদেশে আওয়ামী লীগ এর উন্নতি যেভাবে এগিয়া যাচ্ছে একই ভাবে হাতিয়াতে এই ধারাবাহিকতা ঠিকে আছে একমাত্র জননেতা মোহাম্মদ আলী এবং জন নেত্রী আয়েশা আলীর জন্যই।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ প্রমূখ নেত্রীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *