ফেসবুক থেকে কিভাবে ইনকাম শুরু করবেন

অনলাইন ইনকাম
Spread the love

ফেসবুক থেকে ইনকাম: ফেসবুক হল সারা বিশ্বের অন্যতম একটি প্ল্যাটফর্ম যোগাযোগের জন্য। আপনিও হয়তো ফেসবুক ব্যবহার করছেন? কি তাইনা! ফেসবুক এমন একটা প্রতিষ্ঠান যেখান থেকে সারা বিশ্বের সাথে যোগাযোগ রাখা সম্ভব। এমনকি ফেসবুক থেকে সারাবিশ্বের খোঁজখবর নিয়ে রাখাও অসম্ভবের কিছু নয়।কিন্তু আপনি কি জানেন?

ফেসবুক থেকে অনলাইনে ইনকাম করা যায়। ফেসবুক থেকে ইনকাম করার উপায় রয়েছে নানা রকম। যেমন আপনি একটি ফেসবুকে পেজ তৈরী করলেন। এবং আপনি যদি চান তাহলে এই পেজের মাধ্যমে ফেসবুক থেকে আপনি ইনকাম করতে পারেন। হ্যাঁ এটা সম্পূর্ণ সত্যি।

ফেসবুক পেজ তৈরি করার পর আপনাকে এই পেজে নানারকম ভিডিও ছাড়তে হবে। যে ভিডিও গুলো অন্যের প্রয়োজন দেখতে চাই।আপনি চাইলে ফেসবুক পেজ থেকে ভিডিও আপলোড করার মাধ্যমে ইনকাম করতে পারবেন। আমরা আগেই জেনেছি যে ইউটিউব থেকেও ভিডিও আপলোড এর মাধ্যমে ইনকাম করা যায়। তবে ফেসবুক এবং ইউটিউব এর ভিডিও আপলোডের মাধ্যম সহ প্রায় সবকিছুই অন্যরকম।

তবে সবকিছু নয় কিছু কিছু মিল রয়েছে এবং খুব কম অমিল রয়েছে। ফেসবুক পেজ তৈরি করে ভিডিও আপলোড শুরু করে দিন। যখন আপনার ভিডিও মানুষ বেশি দেখতে চাইবে। এবং আপনার পেজে ফলো করবে তখন আপনি ইনকাম করতে পারবেন।

ফেসবুক থেকে কিভাবে ইনকাম শুরু করবেন: আপনার ফেসবুক পেজে ভিডিও আপলোড করার পর যখন গত দুই মাসের ভিতরে 10 হাজার ফলোয়ার এবং 30 হাজার ঘন্টা ওয়াচ টাইম হবে তখন। মনে রাখবেন 10 হাজার ফলোয়ার এবং 30 হাজার ঘন্টা ওয়াচ টাইম অবশ্যই দুই মাসের ভিতর হতে হবে।

এই শর্তগুলো পূরণ করে আপনি তাদের কাছ থেকে অনুমোদন এর মাধ্যমে ইনকাম শুরু করতে পারবেন। তবে ইউটিউব এর মত ফেসবুকেও ইনকাম করার জন্য নানারকম গাইডলাইন রয়েছে।আপনি যদি ফেসবুক থেকে ইনকাম করতে চান তাহলে অবশ্যই তাদের নিয়মিত গাইডলাইন মেনে কাজ করবেন।

সর্বোপরি যেহেতু আপনি বুঝতে পেরেছেন ফেসবুক থেকে কিভাবে ইনকাম সম্ভব। যেহেতু আপনি ফেসবুকে ইনকাম করতে পারেন। তবে আপনি একটি মাধ্যমে নয় চাইলে ফেসবুক থেকে আরো অন্যান্য মাধ্যমে ইনকাম করতে পারেন। যাই হোক ফেসবুক থেকে অনলাইনে ইনকাম করা সম্ভব অবশ্যই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *