হাতিয়ায় উপজেলা পরিষদ হলরুমে প্রোগ্রাম চলা অবস্থায় সিলিংফ্যান ছুটে ইউএনও সহ দুইজন আহত

হাতিয়া খবর হাতিয়া নিউজ

হাতিয়া প্রতিনিধি : বিশ্ব ডিম দিবসের আলোচনা সভায় উপজেলা পরিষদ হলরুমের সিলিংফ্যান ছুটে পড়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: ইমরান হোসেন ও প্রাণি সম্পদ কর্মকর্তা ফখরুল ইসলাম আহত হয়। শুক্রবার সকালে নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ার উপজেলা পরিষদে এই ঘটনা ঘটে। আহত দুইজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে আনা হলে কর্তব্যরত ডাক্তার চিকিৎসা প্রদান করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস সহকারী ওয়াজেদ জানান, নির্বাহী কর্মকর্তার মাথায় সামনের অংশে সামান্য আঘাত পান। এছাড়া প্রাণি সম্পদ কর্মকর্তা ফখরুল ইসলামের মাথায় ও গলায় আগাত পান। এতে অনেক রক্তখরন হয়েছে। ওয়াজেদ আরো জানান বর্তমানে উপজেলা নির্বাহী কর্মকর্তা ডাক্তারের পরামর্শক্রমে তার সরকারি বাসভবনে অবস্থান করছে।

বিশ্ব ডিম দিবস উপলক্ষ্যে উপজেলা প্রাণি সম্পদ দপ্তর আলোচনা ও র‌্যালীর আয়োজন করে। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: ইমরান হোসেন। সকালে র‌্যালী শেষে উপজেলা পরিষদের তৃতীয় তলায় হলরুমে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এসময় উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডাক্তার মো: ফখরুল ইসলাম ছাড়া ও হাতিয়ার বিভিন্ন অঞ্চল থেকে আসা শতাধিক খামারী উপস্থিত ছিলেন। আলোচনাসভা চলাকালীন হঠাৎ উপজেলা নির্বাহী কর্মকর্তার মাথার উপরে থাকা সিলিংফ্যানটি ছুটে পড়ে।

উল্লেখ্য হাতিয়া উপজেলা পরিষদের মূল ভবনটি দীর্ঘদিনের পুরতন ভবন। এই ভবনের অনেকাংশে দেওয়ালে পাটল দেখা দিয়েছে। ইলেকট্রিক অনেক জিনিসপত্রে দেখা দিয়েছে ত্রুটি

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *